September 22, 2024, 5:35 pm

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান
প্রতিকি ছবি

নাগেশ্বরীতে তৃতীয় শ্রেণির ছাত্রীকে মুখ চেপে ধরে ধর্ষণ

মোঃ রেজাউল হক, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

কুড়িগ্রামের গোপালপুর বোর্ডেরহাট বাজারে তৃতীয় শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।অসুস্থ ওই ছাত্রীকে কুড়িগ্রাম জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির শিশু ছাত্রী গত ২৯ মার্চ ২০২০ ইং তারিখ রবিবার বিকেলে তার বাড়ির পাশে গোপালপুর বোর্ডেরহাট বাজারে পুরাতন বই কিনতে যায়।
এ সময় আশেপাশে লোকজন না থাকায় হারাগিলিরপাড় গ্রামের শাহজাহান আলীর ছেলে ও গোপালপুর বোর্ডেরহাট বাজারের ভাঙারি ব্যবসায়ী সুজন মিয়া তাকে কৌশলে দোকানে ডেকে নিয়ে যায়।সেখানেই সুজন শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণ করে এবং বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দেয়।
রাতে রক্তপাত শুরু হলে পরিবারের কাছে ঘটনাটি জানায় ধর্ষণের শিকার শিশুটি। পরে রাত দেড়টার দিকে শিশুটিকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে গত ৩০ মার্চ ২০২০ ইং তারিখ  সোমবার বিকেলে তাকে কুড়িগ্রাম জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে গতকাল ৩১ মার্চ ২০২০ ইং তারিখ  মঙ্গলবার নাগেশ্বরী থানায় ধর্ষক সুজন মিয়াকে (৩৫) আসামি করে একটি ধর্ষণ মামলা করেন। নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন কবির জানান, আসামিকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

প্রাইভেট ডিটেকটিভ/০১ এপ্রিল ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর